Wednesday, September 4, 2019

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে ৩৩৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ২৬ হাজার টাকা

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড তিনটি পদে মোট ৩৩৩ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।


পদের নাম
 
(১) সহকারী হিসাবরক্ষক
(২) উচ্চমান হিসাব সহকারী ও 
(৩) নিম্নমান হিসাব সহকারী
পদসংখ্যা
সহকারী হিসাবরক্ষক - ১০ জন
উচ্চমান হিসাব সহকারী - ২৩ জন এবং
নিম্নমান হিসাব সহকারী - ৩০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
১) যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক পাস সহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। 
২) কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন  স্কেল
➧ বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী সহকারী হিসাবরক্ষক ও উচ্চমান হিসাব সহকারী পদের বেতন ১১০০০-২৬৫৯০ টাকা
➧ নিম্নমান হিসাব সহকারী পদের বেতন ৯৩০০-২২৪৯০ টাকা
আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।  এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।
আবেদনের লিংকঃ  http://bpdb.teletalk.com.bd
 

আবেদনের সময়সীমা
➧ অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ৯ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ১০টায় 
➧ আবেদন শেষ হবে  ৩০ সেপ্টেম্বর, ২০১৯ বিকেল ৫টা।
সূত্র :  বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ওয়েবসাইট


বিস্তারিত বিজ্ঞপ্তিতে

TAGS: job circular,new job 2019,bd job circular 2019,diploma job 2019,hsc pass job 2019,govt job 2019,bpdb job 2019,job circular 2018,bpdb job circular,job circular 2019,latest job circular,bsc engineering job 2019,power plant job npcbl job 2019,new job circular 2019,bpdb job circular 2019,bpdb,electrical engineering job 2019,bpdb jobs,electronics engineering job 2019,bd job circular,bpdb job,job circular,latest job circular,job circular 2019,govt job circular,weekly bd job circular,bd jobs,bd job circular,bd job circula,bd job circular 2019,bd govt job circular 2019,bd army new job circular 2019,bd jobs circular,daily job circular,trc job circular,job circular 2018,weekly job circular,nsi job circular 2019,govt job circular 2018,govt job circular 2019,teletalk job circular

No comments:

Post a Comment