Friday, November 1, 2019

১০৮ জনকে নিয়োগ দেবে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট | Vatde Job Circular 2019

ক্যারিয়ার গড়ুন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব)-এর অধীনে শূন্য পদগুলোয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব) ১০টি পদে মোট ১০৮ জনকে নিয়োগ দেবে। ওই পদে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ৪ নভেম্বর, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ৩০ নভেম্বর, ২০১৯ বিকেল ৫টায়। তাই দেরি না করে আজই আবেদন করে ফেলুন। প্রতিদিনের চাকরির খবরাখবর জানতে ভিজিট করুন এখানে। আবেদন পদ্ধতি সহ বিস্তারিত নিচে দেখুন। 




পদের নাম

১) উচ্চমান সহকারী
২) ক্যাশিয়ার
৩) সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
৪) অফিস সহকারী কাম কম্পিউটার  মুদ্রাক্ষরিক
৫) গাড়িচালক
৬) সিপাহি 
৭) অফিস সহায়ক
৮) ডেসপাস রাইদার
৯) নৈশ প্রহরী
১০) ঝাড়ুদার


পদসংখ্যা

১০টি পদে সর্বমোট ১০৮ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ সমমান/ ডিগ্রি পাসসহ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক/ অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। 
কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা আবশ্যক। 


বয়সসীমা

প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।
মুক্তিযোদ্ধা প্রার্থীর জন ৩২ বছর পর্যন্ত। 

বেতন

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৪-২০) গ্রেডে বেতন-ভাতাদি দেওয়া হবে।


আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন শুরু হবে ৪ নভেম্বর, ২০১৯ সকাল ১০টায় 
আবেদন শেষ হবে ৩০ নভেম্বর, ২০১৯ বিকেল ৫টায়।

সূত্র : www.vatdhkeast.gov.bd

বিস্তারিত দেখুন নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে





TAGS:job circular,bangladesh customs job circular 2019,latest job circular,job circular 2019,bd job circular,customs job circular,customs job circular 2019,bd jobs circular,govt job circular,latest govt job circular,daily job circular,govt job circular 2019,weekly job circular,custom job circular,job circular 2018,job circular today,weekly bd job circular,custom job circular 2019,job circular,latest job circular,job circular 2019,bgb job circular 2019,bd job circular,bgb job circular,govt job circular,brac ngo job circular 2019,bangladesh army job circular,bangladesh navy job circular 2019,dyd job circular,army job circular,job circular 2018,job circular today,daily job circular,online job circular,bgb new job circular,recent job circular,weekly job circular

No comments:

Post a Comment