Tuesday, January 7, 2020

২৬০ জনকে নিয়োগ দেবে শক্তি ফাউন্ডেশন | Shakti Foundation Job Circular 2020

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে“শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন”। এটি একটি ঋণদানকারী প্রতিষ্ঠান যা মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংস্থার কর্মসূচি বাস্তবায়ন ও সম্প্রসারণের জন্য নিম্নলিখিত শর্তসাপেক্ষে যোগ্য ও অভিজ্ঞ কর্মী নিয়োগ দেয়া হবে। যোগ্যতা সম্পন্ন হলে আপনিও আবেদন করতে পারবেন। নারী পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া, বেতন এবং আরো বিস্তারিত দেখুন নিচে। 


Shakti Foundation Job Circular 2020

পদের নাম, যোগ্যতা, বেতন

সংস্থার সুবিধাসমূহ:

১) শুক্র-শনিবার সাপ্তাহিক ২ দিন ছুটি  
২) স্থায়ীকরণের পর সংস্থার পলিসি অনুযায়ী নির্ধারিত বেতন স্কেল  
৩) বাৎসরিক ইনক্রিমেন্ট  
৪)৩টি উৎসব বোনাস  
৫) প্রভিডেন্ট ফান্ড  
৬) গ্র্যাচুইটি
৭) স্বাস্থ্য অনুদান  
৮) ১ ও ২ নং পদের জন্য মটর সাইকেল ঋণ সুবিধা  
৯) ৩ নং পদের জন্য আবাসন সুবিধা এবং বাই-সাইকেল সুবিধা  
১০) ৬ মাস মাতৃত্বকালীন ছুটি এবং ৭ দিন পিতৃত্বকালীন ছুটি ও  
১১) অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদন করার শর্তাবলী:

(ক) ১ এবং ২ নং পদে বর্তমানে কোনো মাইক্রোফাইন্যান্স ঋণদানকারী প্রতিষ্ঠানে কর্মরত আছেন এমন প্রার্থীদের আবেদনই বিবেচনাযোগ্য।

(খ) ১ এবং ২নং পদের আবেদনে বর্তমানে কর্মরত প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে এবং নিয়োগের প্রমাণপত্র সংযুক্ত করতে হবে।

(গ) সকল পদে শিক্ষানবিশকাল ৬ মাস এবং ১ ও ২ নং পদের প্রার্থীদের কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

আবেদন পাঠানোর নিয়মাবলী:

১) আগ্রহী আবেদনকারী স্বহস্তে বা টাইপ করে আবেদনপত্র পাঠাতে পারবেন।

২) আবেদন পত্রের সঙ্গে আবেদনকারীর জীবন-বৃত্তান্ত (অভিজ্ঞতার বিবরণ ধারাবাহিকভাবে উল্লেখ থাকতে হবে)।

৩) আত্মীয় নয় এমন ২ জন চাকুরিরত রেফারেন্সকারীর নাম, ঠিকানা ও ফোন নম্বর সংযুক্ত করতে হবে।

৪) আবেদন পত্রের সঙ্গে আবেদনকারীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ (সত্যায়িত ফটোকপি), অভিজ্ঞতার সনদ এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে।

অন্যান্য দ্রষ্টব্য:

◾ কোন প্রার্থী স্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য তথ্য গোপন করে নির্বাচিত হলে/নিয়োগ পেলে তা ধরা পড়া মাত্র চাকুরীচ্যুত করা হবে।

◾ খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে, ক্রেডিট অফিসার পদে প্রার্থীদের আগ্রহী এলাকার নাম উল্লেখ করতে হবে।

◾ অসম্পূর্ণ আবেদন পত্র গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষার জন্য ডাকা হবে।

◾ সংস্থায় যোগদানের পূর্বে প্রার্থীর সাথে কোন প্রকার আর্থিক লেন দেন করা হবে না।

জামানত

◾ সিনিয়র ক্রেডিট অফিসার ১৫,০০০, শাখা ব্যবস্থাপক ২০,০০০ এবং এরিয়া সুপারভাইজার পদে ২৫,০০০ টাকা জামানত হিসেবে জমা দিতে হবে। যা সংস্থার  পলিসি অনুযায়ী ফেরৎ যোগ্য।  

◾ সকল পদে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের সময় ৩০০ (তিনশত টাকা)মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পের উপর কর্মীর হলফনামা এবং প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে (চাকুরীজীবি) প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে ৩০০ (তিনশত টাকা) মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে।

◾ নির্বাচিত প্রার্থীদের প্রশিক্ষণ ফি বাবদ ৩,০০০ টাকা জমাদান সাপেক্ষে প্রশিক্ষণে অংশগ্রহন করতে হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে এস এম এস (Shakti/০১৮১৭০৩১৪৪০) এর মাধ্যমে জানানো হবে। নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহনের জন্য কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবেনা এবং কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।

আবেদন পাঠানোর ঠিকানা 

সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজ্‌ড উইমেন, বাড়ি৪, রোড-১ (মেইনরোড), ব্লক এ, সেকশন-১১, মিরপুর,পল্লবী, ঢাকা-১২১৬।

আবেদন পাঠানোর শেষ তারিখ: ২০/০১/২০২০

এ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন www.shakti.org.bd/career | www.facebook.com/SFDWbd


TAGS:job circular,shakti foundation job circular,govt job circular,bd job circular,ngo job circular 2020,shakti foundation job circular 2020,shakti foundation job circular 2020,ngo job circular,shakti foundation niyog circular,shakti foundation job circular 2018,how to apply shakti foundation job circular 2019,latest job circular,job circular 2020,job circular 2020,shakti foundation,job circular,job circular 2020,brac ngo job circular 2020,bd job circular,latest job circular,govt job circular,asa ngo job circular 2020,govt job circular 2020,ngo job circular 2019,asa ngo job circular 2019,brac ngo job circular 2019,brac job circular,bd jobs ngo circular,shakti foundation job circular 2020,brac ngo job circular 2019 – bd jobs news,ngo job circular 2020,job circular 2020,job circular,govt job circular,job circular 2019,community clinic job circular 2020,latest job circular,bd job circular 2020,govt job circular 2020,bd job circular,latest govt job circular,dnc job circular 2020,new job circular 2020,bd job circular bdjobs career,bangladesh army job circular,bina job circular 2020,brac job circular 2020,navy job circular 2020

No comments:

Post a Comment