Thursday, November 9, 2017

ব্রিটিশ কাউন্সিলে নিয়োগ বিজ্ঞপ্তি - আবেদনের শেষ তারিখ ১৯ নভেম্বর ২০১৭

ব্রিটিশ কাউন্সিল হল সাংস্কৃতিক সম্পর্ক এবং শিক্ষাগত সুযোগের জন্য ইউকে এর একটি আন্তর্জাতিক সংস্থা। এটি ইউ কে এবং অন্যান্য দেশের মানুষের মধ্যে বন্ধুত্বপূর্ণ জ্ঞান এবং বোঝাপড়া তৈরি করে। ব্রিটিশ কাউন্সিল যুক্তরাজ্য এবং অন্যান্য যেসব দেশে কাজ করে সেগুলির ইতিবাচক অবদানের মাধ্যমে সুযোগ সৃষ্টি, সংযোগ স্থাপন এবং বিশ্বাসের উদ্ভবের মাধ্যমে জীবন পরিবর্তন করে থাকে।

ব্রিটিশ কাউন্সিল শিল্প ও সংস্কৃতির ক্ষেত্রগুলিতে সারা বিশ্বের ১০০ টিরও বেশি দেশে কাজ করছে ইংরেজি ভাষা, শিক্ষা ও নাগরিক সমাজ নিয়ে। প্রতি বছর এটি ২০ মিলিয়নেরও বেশি লোকের সাথে মুখোমুখি এবং ৫০০ মিলিয়নেরও বেশি মানুষ অনলাইন, সম্প্রচার ও প্রকাশনার মাধ্যমে যোগাযোগ স্থাপন করছে। ১৯৩৪ সালে প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটি রয়েল চার্টার এবং একটি ইউকে পাবলিক সংস্থা দ্বারা শাসিত ইউ কে দাতব্য প্রতিষ্ঠান।



নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ। প্রতিষ্ঠানটি প্রজেক্ট কোঅর্ডিনেটর, লাইব্রেরিস আনলিমিটেড পদে লোক নিয়োগ দেবে।

পদের নামঃ প্রজেক্ট কোঅর্ডিনেটর, লাইব্রেরিস আনলিমিটেড
পদ সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক এবং প্রজেক্ট ম্যানেজমেন্ট এনভায়রনমেন্টের ওপর দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ ৪৬,৮০৯/-
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
আবেদনের শেষ তারিখঃ ১৯ নভেম্বর ২০১৭
আবেদন করুন এখানেঃ এখানে ক্লিক করুন 

সুত্রঃ বিডিজবস 






গুরুত্বপূর্ণ আরো তথ্য এবং চাকরির খোঁজ পেতে আমাদের ফেইসবুক গ্রুপে "Govt. BD Jobs - সরকারী চাকরি"  এবং পেইজে  "HitzNews24" জয়েন থাকুন। 

TAGS: Bangladesh Bank Job Circular 2017,  14th NTRCA Written Exam, 14th NTRCA Preliminary Exam Result,  Bangladesh Fish Development Corporation,  REB Job Circular 2017,  Department of Information & Technology Job Circular 2017,  Walton Group Job Circular 2017,  Myone Job Circular 2017,  BD JobsBank Exam Question Solution 

No comments:

Post a Comment