Wednesday, October 25, 2017

বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি - আবেদনের শেষ তারিখ ১২ নভেম্বর ২০১৭


বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন এর নিম্নবর্ণিত শূন্য পদ পূরনের নিমিত্ত জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বাংলাদেশের প্রকৃত ও স্থায়ী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তাধীনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।



পদের নামঃ
নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপ সহকারী প্রকৌশলী, হিসাব রক্ষক, ড্রাফটম্যান, সহকারী হিসাব রক্ষক, স্টোর কিপার, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর, ফায়ারম্যান, ড্রাইভার, অফিস সহায়ক। 

বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন
পদ সংখাঃ ৩০ টি।
বেতনঃ নিম্নোক্ত বিজ্ঞপ্তি দেখুন।
শিক্ষাগত যোগ্যতাঃ নিম্নোক্ত বিজ্ঞপ্তি দেখুন।
আবেদন শুরুঃ ১২ অক্টোবর ২০১৭
আবেদনের শেষ তারিখঃ ১২ নভেম্বর ২০১৭
বিঃ দ্রঃ [ ক্রমিক ২ নং ও ৩ নং পদের পদের শিক্ষাগত যোগ্যতা পরিবর্তিত হয়েছে এবং সকল পদের জন্য আবেদন পৌছানোর শেষ তারিখ ২/১১/২০১৭ এর পরিবর্তে ১২/১১/২০১৭ তারিখ নির্ধারণ করা হয়েছে] 





শর্তাবলীঃ 
১) প্রার্থীকে আবেদনপত্রের সাথে (ক) "বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন" শিরোনামে সোনালী ব্যাংক, কাওরান বাজার শাখার অনুকূলে ১ হতে ৪ নং ক্রমিকের প্রার্থীগণ ৫০০/- (পাঁচশত) টাকা ও ৫ হতে ১১ নং ক্রমিকের প্রার্থীগণ ৪০০/- (চারশত) টাকা মূল্যের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে।
২) শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি।
৩) ১ম শ্রেণির  কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।
৪) ৪ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি।
৫) অভিজ্ঞতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে)।
৬) প্রার্থী মুক্তিযোদ্ধা/কোন কোটাভুক্ত হলে যথযথ সনদপত্রের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে।
৭) জেলা কোটা পূর্ণ থাকায় কুমিল্লা, চাঁদপুর, রাঙামাটি, মাগুরা, বরগুনা, ও ঝালকাঠি জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।
8) বয়স সীমার মধ্যে থাকতে হবে। মুক্তিযোদ্ধা কোটাভুক্ত প্রার্থীদের বয়স ৩২(বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।
৯) আবেদনপত্রের ফরম ও প্রবেশপত্র বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের ওয়েবসাইট www.bfdc.gov.bd থেকে ডাউনলোড পূর্বক প্রয়োজনীয় তথ্যদি সংযুক্ত করতে হবে এবং
১০) আগামী ০২/১১/২০১৭ তারিখ সময়ের মধ্যে ডাকযোগে " সচিব, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন, বিএফডিসি ভবন, ২৩-২৪, কাওরান বাজার, তেজগাঁও, ধাকা-১২১৫" বরাবরে অবশ্যই পৌছাতে হবে। নির্ধারিত সময়ের পর কোন আবেদনপত্র গ্রহন করা হবে না। 
১১) বিস্তারিত দেখুন নিম্নোক্ত বিজ্ঞপ্তিতে। 













গুরুত্বপূর্ণ আরো তথ্য এবং চাকরির খোঁজ পেতে আমাদের ফেইসবুক গ্রুপে "Govt. BD Jobs - সরকারী চাকরি" এবং HitzNews24 জয়েন থাকুন।

No comments:

Post a Comment